ঢাকাবৃহস্পতিবার , ২৯ জুলাই ২০২১
  • অন্যান্য

এরিনা এগ্রো’র সিইও মাহমুদ হোসেন’র মায়ের মৃত্যুতে আহকাব এর শোক

admin
জুলাই ২৯, ২০২১ ৪:৩৮ পূর্বাহ্ন । ৮৯ জন
Link Copied!
agrilive24.com অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন আমাদের ফেসবুক পেজটি





এরিনা এগ্রো’র সিইও এবং আহকাব এর কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্য ডাঃ খন্দকার মোহাম্মদ মাহমুদ হোসেন’র মাতা সুফিয়া বেগম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এনিমেল হেলথ কোম্পানীজ এসোসিয়েশন অব বাংলাদেশ (আহকাব)।

আজ (২৯ জুলাই) ভোর ৪ টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মরহুমা সুফিয়া বেগম শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তিনি বেশকিছু দিন যাবত করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।

আজ ২৯ জুলাই ২০২১, এনিমেল হেলথ কোম্পানীজ এসোসিয়েশন অব বাংলাদেশ (আহকাব) এর সভাপতি ডাঃ এম নজরুল ইসলাম ও প্রেসিডেন্ট মোহাম্মদ আফতাব আলম স্বাক্ষরিত এক চিঠি মারফত এ শোক জানানো হয়।

এনিমেল হেলথ কোম্পানীজ এসোসিয়েশন অব বাংলাদেশ (আহকাব) এর সকল সদস্য মরহুমার আত্মার মাগফেরাত ও দোয়া কামনা করেছেন। পাশাপাশি শোক সন্তুপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জানিয়েছেন।

মরহুমার নামাজে জানাজা আজ সকাল সাড়ে ১১ টায় নিজ বাড়ীতে অনুষ্ঠিত হবে। নামাজে জানাজা শেষে মরহুমাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্বামী, পাঁচ সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। ।







Credit: Source link