ঢাকাবৃহস্পতিবার , ৬ মে ২০২১
  • অন্যান্য

ক্ষেতের কীটনাশকযুক্ত ফসল খেয়ে গরু অসুস্থ, কৃষককে পিটিয়ে হত্যা

admin
মে ৬, ২০২১ ৬:৪৯ পূর্বাহ্ন । ১৪৩ জন
Link Copied!
agrilive24.com অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন আমাদের ফেসবুক পেজটি





গোপালগঞ্জে ক্ষেতের কীটনাশকযুক্ত ফসল খেয়ে গরু অসুস্থ হওয়ায় ঘটনায় কৃষককে পিটিয়ে আহত করা হয়েছে। পরে ঐ কৃষকের মৃত্যু হয়। ক্ষেতের কীটনাশকযুক্ত মাষকলাই খেয়ে গরু অসুস্থ হওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের পিটুনিতে আহত আসাদুজ্জামান শেখ নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

জানা যায়, আছাদুজ্জামান জেলার মুকসুদপুর উপজেলার পালপাড়া গ্রামের মৃত আব্দুস ছাত্তার শেখের ছেলে। তিনি কাশিয়ানী উপজেলার রামদিয়া গ্রামে বাড়ি করে বসবাস করতেন এবং স্থানীয় মৎস্য সম্প্রসারণ প্রতিনিধি ছিলেন বলেও জানা গেছে।

এসআই কামাল হোসেন বলেন, পোকার আক্রমণ থেকে রক্ষার জন্য আছাদুজ্জামান রামদিয়া বাড়ির পাশে মাষকলাই খেতে কীটনাশক প্রয়োগ করেন। পরে ঐ ক্ষেতে প্রতিবেশী মনজেল মোল্লার গরু গিয়ে মাষকলাই খেয়ে অসুস্থ হয়ে পড়ে। এ নিয়ে আছাদুজ্জামান ও মনজেল মোল্লার মধ্যে তর্ক হয়।

একপর্যায়ে মনজেল মোল্লা ও তার ছোটভাই সেনা সদস্য এসকেন মোল্যাসহ পরিবারের লোকজন লাঠিসোটা নিয়ে সংঘবদ্ধ হয়ে আছাদুজ্জামানকে পিটিয়ে আহত করে। স্বজনরা তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। বুধবার সকাল সোয়া ৯টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


আরও পড়ুনঃ গাভীকে পরিমাণমতো খাদ্য না দিলে যেসব সমস্যা…


ডেইরি প্রতিবেদন / আধুনিক কৃষি খামার







Credit: Source link