ঢাকাশুক্রবার , ১৩ অগাস্ট ২০২১
  • অন্যান্য

রংপুরে বাংলাদেশ পুলিশ ও পুনাকের বৃক্ষরোপণ

admin
অগাস্ট ১৩, ২০২১ ৫:০২ পূর্বাহ্ন । ১০৮ জন
Link Copied!
agrilive24.com অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন আমাদের ফেসবুক পেজটি





ফজলুর রহমান, রংপুরঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীতে “মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি।” প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ পুলিশ ও পুনাকের আয়োজনে সারাদেশে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়।

বৃহস্পতিবার পুলিশ হেডকোয়ার্টার্স এর কনফারেন্স রুম থেকে এই কর্মসূচি ভার্চুয়ালি উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)। উদ্বোধনী বক্তব্য রাখেন, পুনাকের সভানেত্রী জিশান মির্জা।

ইন্সপেক্টর জেনারেল পুনাকের কার্যক্রমের প্রশংসা করেন। তিনি আরো উল্লেখ করেন,প্রতিষ্ঠার পর থেকে পুনাক বহুমাত্রিক সৃজনশীল উদ্যোগ গ্রহণের মাধ্যমে সমাজ ও পুলিশ পরিবারের কল্যাণে অনেক অবদান রেখে আসছে।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে প্রধানমন্ত্রী সারাদেশে যে এক কোটি গাছ লাগানো কর্মসূচি ঘোষণা করেছেন তার সাথে বাংলাদেশ পুলিশ ও পুনাককে সম্পৃক্ত করার জন্য এ কর্মসূচি অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে উল্লেখ করেন। পুনাক সভানেত্রী তার স্বাগত বক্তব্য রাখেন।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সংযুক্ত হন পুনাক, রংপুর মেট্রোপলিটন পুলিশ সভানেত্রী জেসমিন মাহমুদ। এছাড়া সহ-সভানেত্রী হাওয়া বিবি সহ অন্যান্য সদস্যবৃন্দ সঙ্গে যুক্ত ছিলেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার মোহা: আবদুল আলীম মাহমুদ বিপিএম উক্ত সভায় উপস্থিত ছিলেন। পরে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানা প্রাঙ্গণে বিভিন্ন ধরনের গাছের চারা রোপণ করা হয়।







Credit: Source link