ঢাকাসোমবার , ২৪ মে ২০২১
  • অন্যান্য

শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে সিকৃবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

admin
মে ২৪, ২০২১ ৭:৪৮ পূর্বাহ্ন । ১১৭ জন
Link Copied!
agrilive24.com অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন আমাদের ফেসবুক পেজটি





শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে সিকৃবিতে শিক্ষার্থীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। করোনা ভাইরাসরে সংক্রমণ রোধে গত বছর র্মাচ মাস থকেে বন্ধ রয়ছেে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান। দীর্ঘ এ বন্ধে নিজেদের শিক্ষা জীবন নিয়ে  উদ্বিগ্ন শিক্ষার্থীরা। অবিলম্বে সকল শিক্ষা প্রতিষ্ঠান ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের র্কাযক্রম পুনরায় চালু, হল ও ক্যাম্পাস খোলার দাবীতে মানববন্ধন করছেনে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

সোমবার সকাল ১১ টায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রধান ফটকরে সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অংশ নেওয়া শিক্ষার্থীরা সরকাররে প্রতি শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার অনুরোধ জানিয়ে বলেন, র্দীঘ ১৪ মাস যাবত বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় আমরা আমাদরে ভবিষ্যৎ নিয়ে শঙ্কিত।

দেশের অন্যান্য সবকছিু খোলা থাকলেও শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে রাখা হয়েছেন,  যার ফলে আমরা এই র্দীঘ বিরতিতে নিজেদের পড়াশুনা থেকে অনেক পিছিয়ে পড়েছি এবং হতাশায় ভুগছি। সরকাররে প্রতি অনুরোধ রইলো, তারা যেন স্বাস্থ্যবধিি নিশ্চিত করে অতি দ্রুত দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে স্বাভাবিক কার্যক্রম চালুর বিষয়ে সিদ্ধান্ত নেন।







Credit: Source link