ঢাকাবুধবার , ১১ অগাস্ট ২০২১
  • অন্যান্য

সিরাজগঞ্জে দুর্বৃত্তদের বিষে মরলো চার শতাধিক মুরগি, চাপাকান্না খামারির

admin
অগাস্ট ১১, ২০২১ ৫:২৬ পূর্বাহ্ন । ৫৭ জন
Link Copied!
agrilive24.com অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন আমাদের ফেসবুক পেজটি





সবেমাত্র লেয়ার মুরগিগুলো ডিম দেওয়া শুরু করেছিলো। এমতাবস্থায় পূর্বশত্রুতার জেরে দুর্বৃত্তরা বিষ দিয়ে দেলোয়ার হোসেনে নামে এক খামারির প্রায় চার শতাধিক লেয়ার মুরগি মেরে ফেলেছে। ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের তাড়াশের মাধাইনগর ইউনিয়নের ভিকমপুর গ্রামে। এতে প্রায় চার লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগী।

দেলোয়ার হোসেন জানান, অনেক স্বপ্ন ও আশা নিয়ে মুরগির খামার করেছিলাম। খামারে প্রায় এক হাজার ৫০০ লেয়ার মুরগি ছিলো। যার মধ্যে পাঁচ শতাধিক মুরগি ডিম দিচ্ছে। সোমবার রাতে দুর্বৃত্তরা খামারে বিষ প্রয়োগ করলে প্রায় দুই শতাধিক ডিম দেয়া মুরগিসহ চার শতাধিক মুরগি মারা যায়।

তিনি আরও বলেন, এর আগে গত ৩১ জুলাই রাতের আঁধারে বিষ প্রয়োগ করে তার দুই শতাধিক মুরগি মেরে ফেলেন। এ ঘটনায় তার দায়ের করা একটি অভিযোগ তাড়াশ থানায় তদন্তাধীন। তার ধারণা, পূর্বশত্রুতার জেরেই আবারো সোমবার রাতে বিষ প্রয়োগ করে তার চার শতাধিক মুরগি মেরে ফেলা হয়েছে।

এ ব্যাপারে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক বলেন, ওই খামারির দায়ের করা মারপিটের একটি অভিযোগ তদন্তাধীন। সোমবার তার খামারে চার শতাধিক মুরগি মরার ঘটনা তিনি জানেন না। খামারি এ বিষয়ে অভিযোগ দিলে তদন্ত করে দেখা হবে।







Credit: Source link